July 27, 2021

১০০টাকায় হোষ্টিং ব্যবসায় শুরু করুন

আচ্ছালামুয়ালাইকুম ওয়া রহমাতুল্লাহ,

সবাই কেমন আছেন? আশা করি সকলে খুবই ভালো আছেন। তো চলুন বিস্তারিত  পড়ে বুঝার চেষ্টা করি।

হ্যা আমরাই দিচ্ছি মাত্র ১০০টাকায় রিসেলার হোষ্টিং

আপনি ১০০টাকায় কি কি পাচ্ছেন?

  1. 3 GB SSD Disk Space
  2. Unlimited Monthly Bandwidth
  3. FREE Premium SSL (for all cPanel)
  4. 3 Cpanel Accounts
  5. cPanel & WHM panel
  6. Softaculous Apps Installer
  7. Paid Free Theme 20$-70$

আপনারদের মাঝে অনেকেই রয়েছেন যারা অনেক টাকায় ডোমেইন ও হোষ্টিং কিনে তার পর আপনার ক্লাইন্ট এর জন্য ওয়েবসাইট পূর্ণাঙ্গ ভাবে তৈরি করে থাকেন। তাদরে জন্য অনেক লাভজনক হবে।

আবার অনেকেই আছেন যারা রিসেলার হোষ্টিং ১০০০-১৫00টাকা প্রতি মাসে বিল দিয়ে হোষ্টিং ব্যবসায় করতে গিয়ে নিজের বিলের খরচ উঠাতে কষ্ট হয়ে জাচ্ছে।

আপনাদের জন্য আজ আমরা নিয়ে আসলাম সমাধান।

আপনাকে কি কি সুভিদা দিয়ে হোষ্টিং ব্যবসা করতে সহয়তা করবো আমরা?

  1.  আপনার ওয়েবসাইটের জন্য প্রিমিয়াম থিমস্ দিবো, যা কিনতে হয় envato.com অথবা themeforest.net থেকে যার মূল্য ২৫-৭০ডলার পর্যন্ত রয়েছে। আপনার পছন্দ মত যে কোন হোষ্টিং ডিজাইন নির্বাচন করতে পারবেন।
  2. আপনার ওয়েবসাইটের জন্য বিলিং মেথড থাকবে যার পুরো নাম হচ্ছে WHMCS । আপনাকে WHMCS সম্পর্কে সব কিছু শিখিয়ে হোষ্টিং ব্যবসায় করানো হবে। (বি:দ্র: হোষ্টিং ব্যবসা করতে হলে WHMCS 100% জানতেই হবে)।
  3. আপনাকে দেশি/বৈদাশিক সেল করতে  ১০০% নিশ্চয়তার মাধ্যমে শিখাবো।
  4. আপনাকে Web Hosting, Reseller Hosting, VPS Server, Managed Server(Cpanel+WHM), Dedicated Server, Storage Server & Windows server সম্পর্কে জ্ঞান অর্জন করতে সহয়তা করবো।
  5. আপনি যদি ওয়েব ডিজাইনার হয়ে থাকেন তাহলে আপনার ওয়েবসাইট+গুগোল এডসেন্স সেল করে ইনকাম করতে সহয়তা করবো।
  6. ২৪/৭ লাইভ চ্যাট সাপোর্ট ও ফোন কল সাপোর্ট।
  7. আপনার শুধু মাত্র সিপ্যান এর জ্ঞান থাকলেই চলবে।  আপনার অন্ন কোন প্রকার এর জ্ঞান না থাকলেও আপনি হোষ্টিং সেল করতে পারবেন,  এটি হচ্ছে সব চেযে বড় শুভিদা।
  8. আপনাদের সকলতে নিয়ে ম্যাসেনজার টিম গ্রুপ করে কাজ করবো ফলে সবাই অনেক দ্রুত কাজ করে এগিয়ে যেতে পারবেন।

আপনি কেনো আমাদের ১০০টাকায় রিসেলার হোষ্টিং কিনবেন?

ধরুন: আপনি কোথাও থেকে রিসেলার কিনে হোষ্টিং ব্যবসায় শুরু করলেন। প্রতি মাসে আপনার রিসেলার বিল ৫০০টাকা নুন্যতম প্রদান করেন। আপনি প্রথম ৩মাস কোন প্রকার সাপোর্ট এর অভাবে দেশি ও বিদেশি কোন কাষ্টমার পেলেন না। কিন্তু আপনার প্রতি মাসে ৫০০টাকা করে বিল দিতেই হচ্ছে। এর ফলে আপনি প্রতি মাসে বিল দিয়ে নিজের দিগ থেকে আর্থিক ক্ষতিগ্রস্থ হয়ে যাচ্ছেন, এক সময় আসবে আপনার আর হোষ্টিং ব্যবসায় ভালো লাগবে না। কারণ আপনি ইনভেষ্ট করে কোন ক্লাইন্ট পাচ্ছেন না। ফলে আপনার ৩মাসে ১৫০০টাকা লচ হয়ে জাবে।  তাই এই সকল কথা চিন্তা করে তারা আপনাকে ফ্রি দেওয়ার সিধান্ত নিয়েছেন।

আর আপনি 100টাকা ইনভেষ্টমেন্ট করে যদি হোষ্টিং ব্যবসায় করেন আপনার কি কি লাভ হবে সেটা বলে দিচ্ছিঃ

আপনি কোন প্রকার ক্লাইন্ট প্রথম ১/২মাস না পেলেও আপনার কোন প্রকার সমস্য নাই। কারণ আপনি লচ হলে মাত্র 100/200 টাকা হবে। যার ফলে আপনি সব সময় চেষ্টা চালিয়ে যাবেন। যার ফলে আপানার মাস শেষে টাকার তেমন কোন চাপ নাই। আপনার নিজের চলতে ফিরতেও শুভিদা হবে সাথে কোন প্রকার টেনশন কাজ করবে না মাথায় রিসেলার বিল এর।

আপনি জানেন কি? হোষ্টিং ব্যবসায় ৭৫% লাভ থাকে? 

আপনি যদি নিজে শুরু করেন তাহরে আপনি বুঝতে পারবেন ৭৫% লাভ। ধরুন আপনি আজ প্রথমেই রিসেলার নিয়ে ব্যবসায় শুরু করলেন। আপনার প্রতিমাসের বিল ১০০টাকা। আপনি প্রথম মাসেই ৩টি হোষ্টিং এর ক্লাইন্ট পেলেন। যদি তারা ১জিবি করেও প্রতি মাসের জন্য হোষ্টিং কিনেন এবং প্রতি জন যদি ১৫০টাকা করেও বিল দেয় তাহলে ৪৫০টাকা পেয়ে জাবেন। আপনার পরের মাসের বিল সহ ২৫০টাকা লাভ থাকবে। আশা করি বুঝতে পেরেছেন।

HostBuyBD কম্পানি ১০০টাকায় দিচ্ছে কিন্তু আমাদের লাভ কি?

আমাদের লাভ হচ্ছে আপনি যখন হোস্টিং সেল করতে পারবেন তখন আপনার যদি রিসেলার, ভিপিএস সেল হয় সেক্ষেতে আপনার সার্ভার নাই তাই আমাদের থেকে সার্ভিসগুলো ডিস্কাউন্ট এ নিতে পারবেন।যেমন:

  1. Reseller Hosting HostBuyBD ওয়েবসাইরে যে দাম রয়েছে সে দামের  ৮০% টাকা আমাদের প্রদান করে সার্ভিস নিয়ে আপনি আপনার ক্লাইন্টকে প্রদান করবেন। ফলে আপনার ২০% লাভ হবে।
  2. VPS Hosting, Managed Server(Cpanel+WHM), Dedicated Server, Storage Server & Windows server HostBuyBD ওয়েবসাইরে যে দাম রয়েছে সে দামের ৯০% টাকা তাদের প্রদান করে সার্ভিস নিয়ে আপনি আপনার ক্লাইন্টকে প্রদান করবেন। ১০% ডিস্কাউন্ট দেওয়ার কারণ হচ্ছে সার্ভার বিক্রয়তে লাভ অনেক কম হয়। কিন্তু দেশের বাহিরে সার্ভার অনেক সেল হয় ফলে আপনি অনেক অর্থ উপার্জন করতে পারবেন।

বি:দ্র:  আপনি আমাদের কাছে থেকে ডিস্কাউন্ট সব সময় পাবেন। আপনি ডিস্কাউন্ট নিয়েও জদি ১০০ টাকার সার্ভিস ৩০০টাকাও সেল করেন আমাদের কোন সমস্যা নাই। এতে আমারা আরো আনন্দিত হবো।

এখন আপনি হয়তো ভাবছেন আপনি শেয়ার্ড হোস্টিং ছাড়া কিছুই জানেন না তাহলে কিভাবে সার্ভার সেল করবেন? কোন প্রকার সমস্যা নাই HostBuyBD টিম আপনাকে সব কিছু শিখিয়ে দিবো। আমাদের ফেসবুক গ্রুপে আপনি সব কিছু শিখতে পারবেন। আমাদের অনেক সেলার রয়েছে যারা এই ভাবেই সেল করে প্রতি মাসে ৫০০০-১৫০০০টাকা পর্যন্ত আয় করছেন। আপনি HostBuyBD টিম এর সাহয্য ও পাবেন সব সময়।

আপনি কি কি প্রেমেন্ট মেথুড এর মাধ্যমে আপনার ক্লাইন্ট এর কাছে থেকে টাকা নিতে পারবেন?

বাংলাদেশি সকল প্রেমেন্ট মেথুড ব্যবহার করে টাকা নিতে পারবেন। যেমন: বিকাশ ও রকেট।

আপনার প্রশ্ন হলো বিদেশি সেলের টাকা কিভাবে নিবেন?

কোন সমস্যা নাই। আপনি যে সকল মেথুড এর মাধ্যমে প্রেমেন্টে নিতে পারবেন তা হলোঃ পেপাল, পেওনিয়ার, বিটকয়েন, ইস্কিল (মানিবুকার), নেটেলার, পারফেক্টমানি, ওয়েবমানি, আলি পে ও অন্যান্য।

বি:দ্র: যেহেতু আমরা আপনাকে ওয়েবসাইট বানানোর জন্য ২০ডলালের চেয়েও বেশি দামি হোষ্টিং ডিজাইন ফ্রি দিচ্ছি তাই আপনাদের ১০০টাকার রিসেলারটি ১বছরের জন্য একবারে কিনতে হবে।  আপনার রিসেলার এর ৩টি সিপ্যানেল এ ক্লাইন্ট ফুল হয়ে গেলে আপনার যত মাস ব্যবহার হয়েছে সে টাকা কেটে রেখে বাকি টাকার সাথে নতুন রিসেলার এর দাম এড করা হবে, তাই চিন্তার কোন কারণ নেই।

আরো কোন প্রকার মন্তব্য থাকলে এখানে ক্লিক করে সরাসরি লাইভ চ্যাটে জিজ্ঞাসা করতে পারেন অথবা কল করেও জেনে নিতে পারেন। মোবাইলঃ 01780032784, 01970032784

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *