কোন ইনভেষ্টমেন্ট ছাড়াই ডোমেইন ও হোষ্টিং ব্যবসায় করুন

আচ্ছালামুয়ালাইকুম ওয়া রহমাতুল্লাহ,

সবাই কেমন আছেন? আশা করি সকলে খুবই ভালো আছেন। তো চলুন বিস্তারিত  পড়ে বুঝার চেষ্টা করি।

আমাদের মাঝে অনেকেই রয়েছেন যারা অনেক টাকায় ডোমেইন ও হোষ্টিং কিনে তার পর আপনার ক্লাইন্ট এর জন্য ওয়েবসাইট পূর্ণাঙ্গ ভাবে তৈরি করে থাকি।

আবার অনেকেই আছেন যারা রিসেলার হোষ্টিং ১০০০-১৫00টাকা প্রতি মাসে বিল দিয়ে হোষ্টিং ব্যবসায় করতে গিয়ে নিজের বিলের খরচ উঠাতে কষ্ট হয়ে জাচ্ছে।

আপনাদের জন্য আজ সমাধান নিয়ে এলাম।

বাংলাদেশে কোন ডোমেইন ও হোষ্টিং কম্পানি আপনাকে এই সুযোগ দিবে না।

চলুন যেনে নেই কিভাবে কোন ইনভেষ্টমেন্ট ছাড়াই ডোমেইন ও হোষ্টিং ব্যবসায় করবেন।

আপনি কি HostBuyBD.Com এর নাম শুনেছেন? তারা এই অফারটি প্রভাইড করছেন।

আপনাকে কি কি সুভিদা দিয়ে হোষ্টিং ব্যবসা করতে সহয়তা করবেন তারা?

  1.  আপনার ওয়েবসাইটের জন্য প্রিমিয়াম থিমস্ দিবেন, যা কিনতে হয় envato.com/themeforest.net ওয়েবসাইট থেকে যার মূল্য ২৫-৭০ডলার পর্যন্ত রয়েছে। আপনার পছন্দ মত নির্বাচন করতে পারবেন।
  2. আপনার ওয়েবসাইটের জন্য বিলিং মেথড থাকবে যার পুরো নাম হচ্ছে WHMCS । আপনাকে WHMCS সম্পর্কে সব কিছু শিখিয়ে হোষ্টিং ব্যবসায় করাবেন তারা।
  3. আপনাকে বৈদাশিক সেল করাতে সাহায্য করবে, যা তারা ১০০% নিশ্চয়তার মাধ্যমে শিখাবে।
  4. আপনাকে Web Hosting, Reseller Hosting, VPS Hosting, Managed Server(Cpanel+WHM), Dedicated Server, Storage Server & Windows server সম্পর্কে জ্ঞান অর্জন করতে সহয়তা করবেন।
  5. আপনি যদি ওয়েবডিজাইনার হয়ে থাকেন আপনার ওয়েবসাইট সেল করে ইনকাম করতে সহয়তা করবেন।
  6. ২৪/৭ লাইভ চ্যাট সাপোর্ট ও ফোন কল সাপোর্ট।
  7.  আপনার কোন প্রকার এর জ্ঞান না থাকলেও আপনি হোষ্টিং সেল করতে পারবেন,  এটি হচ্ছে সব চেযে বড় শুভিদা।

 আপনি কি কি প্রেমেন্ট মেথুড এর মাধ্যমে আপনার ক্লাইন্ট এর কাছে থেকে টাকা নিতে পারবেন?

বাংলাদেশি সকল প্রেমেন্ট মেথুড ব্যবহার করে টাকা নিতে পারবেন। যেমন: বিকাশ ও রকেট।

আপনার প্রশ্ন হলো বিদেশি সেলের টাকা কিভাবে নিবেন?

কোন সমস্যা নাই। আপনি যে সকল মেথুড এর মাধ্যমে প্রেমেন্টে নিতে পারবেন তা হলোঃ পেপাল, পেওনিয়ার, বিটকয়েন, ইস্কিল (মানিবুকার), নেটেলার, পারফেক্টমানি, ওয়েবমানি, আলি পে ও অন্যান্য।

এখন আপনার প্রশ্ন হলো পেপাল নিয়ে তাই তো?

পেপাল বাংলাদেশে সাপোর্ট করে না। এটা ব্যবহার কিভাবে করবেন? সেটা নিয়ে চিন্তিত? কোন সমস্যা নেই। আপনার পরিবারে কেউ না কেউ বাংলাদেশের বাহিরে থাকেন তাদের পাসপোর্ট, মোবাইল নাম্বার ও ভিসা বা মাষ্টার কার্ড ব্যবহার করে খুবই সহজে করে নিতে পারবেন।

HostBuyBD কেনো আপনাকে ফ্রি দিবেন?

ধরুন আপনি কোথাও থেকে রিসেলার কিনে হোষ্টিং ব্যবসায় শুরু করলেন। প্রতি মাসে আপনার রিসেলার বিল ৫০০টাকা নুন্যতম প্রদান করেন। আপনি প্রথম ৩মাস কোন প্রকার সাপোর্ট এর অভাবে দেশি ও বিদেশি কোন কাষ্টমার পেলেন না। কিন্তু আপনার প্রতি মাসে ৫০০টাকা করে বিল দিতেই হচ্ছে। এর ফলে আপনি প্রতি মাসে বিল দিয়ে নিজের দিগ থেকে আর্থিক ক্ষতিগ্রস্থ হয়ে যাচ্ছেন, এক সময় আসবে আপনার আর হোষ্টিং ব্যবসায় ভালো লাগবে না। কারণ আপনি ইনভেষ্ট করে কোন ক্লাইন্ট পাচ্ছেন না। ফলে আপনার ৩মাসে ১৫০০টাকা লচ হয়ে জাবে।  তাই এই সকল কথা চিন্তা করে তারা আপনাকে ফ্রি দেওয়ার সিধান্ত নিয়েছেন।

আর আপনি কোন প্রকার ইনভেষ্টমেন্ট ছাড়া যদি হোষ্টিং ব্যবসায় করেন আপনার কি কি লাভ হবে সেটা বলে দিচ্ছিঃ

আপনি কোন প্রকার ক্লাইন্ট প্রথম ১/২মাস না পেলেও আপনার কোন প্রকার সমস্য নাই। কারণ আপনি কোন ইনভেষ্ট করছেন না। যার ফলে আপনি সব সময় চেষ্টা চালিয়ে যাবেন। যার ফলে আপানার মাস শেষে টাকার কোন চাপ নাই যা সেল করবেন সব লাভ হবে। আপনার নিজের চলতে ফিরতেও শুভিদা হবে।

আপনি জানেন কি? হোষ্টিং ব্যবসায় ৭৫% লাভ থাকে? 

আপনি যদি নিজে শুরু করেন তাহরে আপনি বুঝতে পারবেন ৭৫% লাভ। ধরুন আপনি আজ প্রথমেই রিসেলার নিয়ে ব্যবসায় শুরু করলেন। আপনার প্রতিমাসের বিল ৫০০টাকা। আপনি প্রথম মাসেই ১০টি হোষ্টিং এর ক্লাইন্ট পেলেন। যদি তারা ১জিবি করেও প্রতি মাসের জন্য হোষ্টিং কিনেন এবং প্রতি জন যদি ১৫০টাকা করেও বিল দেয় তাহলে ১৫০০টাকা পেয়ে জাবেন। আপনার পরের মাসের বিল সহ ১০০০টাকা লাভ থাকবে। আশা করি বুঝতে পেরেছেন।

HostBuyBD কম্পানি ফ্রি দিচ্ছে কিন্তু তাদের লাভ কি?

তাদের লাভ হচ্ছে আপনি তাদের ওয়েবসাইটের যত প্যাকেজ রয়েছে সকল তা থেকে ডিস্কাউন্ট এ সেল করতে পারবেন। যেমন-

  1. Web Hosting/Sheard Hosting HostBuyBD ওয়েবসাইরে যে দাম রয়েছে সে দামের  ৫০% টাকা তাদের প্রদান করে সার্ভিস নিয়ে আপনি আপনার ক্লাইন্টকে প্রদান করবেন। আপনি যত লাভ করে বিক্রয় করতে পারেন। ধরুন আমাদের ওয়েবসাইটে ১জিবি হোষ্টিং এর দাম আছে ১.৫০ডলার। সেই সাভিসটি আপনি আমাদের কাছে থেকে নিবেন মাত্র ০.৭৫ডলারে। আপনি আমাদের কাছে থেকে  ০.৭৫ডলারে নিয়ে যদি প্রতি মাস ৩.০০ ডলার ও বিক্রয় করেন আমাদের কোন প্রকার সমস্যা নেই। এই রকম প্রতিটি প্যাকেজেই আপনি আমাদের চেওেয় ২গুন দামে বিক্রয় করতে পারবেন। কারণ আমাদের প্রাইস অনেক কম এবং সার্ভিস সবচেয়ে ভালো। আপনি যতি আমাদের সাথে কাজ করবেন বুঝতে পারবেন।Reseller Hosting,
  2. Reseller Hosting HostBuyBD ওয়েবসাইরে যে দাম রয়েছে সে দামের  ৮০% টাকা তাদের প্রদান করে সার্ভিস নিয়ে আপনি আপনার ক্লাইন্টকে প্রদান করবেন।
  3. VPS Hosting, Managed Server(Cpanel+WHM), Dedicated Server, Storage Server & Windows server HostBuyBD ওয়েবসাইরে যে দাম রয়েছে সে দামের ৯২% টাকা তাদের প্রদান করে সার্ভিস নিয়ে আপনি আপনার ক্লাইন্টকে প্রদান করবেন। ৮% ডিস্কাউন্ট দেওয়ার কারণ হচ্ছে সার্ভার বিক্রয়তে লাভ অনেক কম হয়। কিন্তু দেশের বাহিরে সার্ভার অনেক সেল হয় ফলে আপনি অনেক অর্থ উপার্জন করতে পারবেন।

এখন আপনি হয়তো ভাবছেন আপনি শেয়ার্ড হোস্টিং ছাড়া কিছুই জানেন না তাহলে কিভাবে সার্ভার সেল করবেন?কোন প্রকার সমস্যা নাই HostBuyBD টিম আপনাকে সব কিছু শিখিয়ে দিবো। আমাদের ফেসবুক গ্রুপে আপনি সব কিছু শিখতে পারবেন। আমাদের অনেক সেলার রয়েছে যারা এই ভাবেই সেল করে প্রতি মাসে ৫০০০-১৫০০০টাকা পর্যন্ত আয় করছেন। আপনি HostBuyBD টিম এর সাহয্য ও পাবেন সব সময়।

আরো কোন প্রকার মন্তব্য থাকলে এখানে ক্লিক করে সরাসরি লাইভ চ্যাটে জিজ্ঞাসা করতে পারেন অথবা কল করেও জেনে নিতে পারেন। মোবাইলঃ 01780032784, 01970032784

তাদের ওয়েবসাইটে ভিজিট করেও সকল কিছু জানতে পারেন।

ওয়েবসাইটে ভিজিট করতে ক্লিক করুন

আপনি যদি কাজ করতে চান তাহলে তাদের সেলস্ এজেন্ট গ্রুপে জয়েন করুন। জয়েন করতে এখানে ক্লিক করুন

বিঃদ্রঃ আমি নিজেও একজন হোষ্টিং সেলার আমার প্রতিমাসের ইনকাম ১৫০০০টাকারও বেশি যদি বিশ্বাস না হয় আমার ফেসবুক প্রফাইলের পোষ্ট দেখে নিশ্চিত হতে পারেন।

আরো কিছু জানার থাকলে আমাকে ফেসবুকে ম্যাসেজ দিতে পারেন। ফেসবুকে আমি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *